• মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ১১:১৮ অপরাহ্ন

স্বেচ্ছায় অ্যাডাল্ট ভিডিও বানিয়েছিলেন পুনম-শার্লিন

রিপোর্টার নাম : / ১৮ বার দেখা হয়েছে :
সংশোধন : বুধবার, ২৪ নভেম্বর, ২০২১

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা পর্নোগ্রাফি মামলায় জেল খাটছেন। তার বিরুদ্ধে প্রাপ্তবয়স্কদের ভিডিও তৈরি করে বিভিন্ন অ্যাপের মাধ্যমে প্রচার করার অভিযোগ ছিল।

এ জন্য প্রায় দুই মাস কারাভোগ করেন তিনি। তিনি সম্প্রতি আগাম জামিনের জন্য পুনরায় আবেদন করেছেন। সেই আবেদনে উঠে এসেছে বিস্ফোরক তথ্য।

রাজ দাবি করেছেন যে পুনম পান্ডে এবং শার্লিন চোপড়া স্বেচ্ছায় প্রাপ্তবয়স্কদের ভিডিও তৈরি করেছিলেন। তিনি এটার জন্য জোরাজুরি করেননি।
জামিন আবেদনে তিনি দাবি করেন, শার্লিন ও পুনমের প্রাপ্তবয়স্ক ভিডিও তৈরিতে তার কোনো ভূমিকা নেই। তারা তাদের জীবিকা নির্বাহের জন্য স্বেচ্ছায় ভিডিওটি তৈরি করেছে। রাজ এই ভিডিও তৈরি করেননি বা অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেননি।
একই প্রসঙ্গে রাজের আইনজীবী বলেন, অ্যাপটির দায়িত্বে থাকাকালীন পুনমের এমন কোনো ভিডিও প্রকাশ করা হয়নি। এমনকি রাজের করা ভিডিওতেও কোনো যৌন দৃশ্য নেই।

পুনম ও শার্লিন এখনও রাজের দাবিতে সাড়া দেননি।

১৯ জুলাই মুম্বাই পুলিশ পর্ন তৈরি এবং বিভিন্ন অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করে। তিনি ‘হট শটস’ এবং ‘ব্যালিফেম’ নামে দুটি অ্যাপ তৈরি করেছিলেন এবং সেগুলোতে পর্নো ভিডিও সম্প্রচার করতেন। ২১শে সেপ্টেম্বর তাকে ৫০ হাজার রুপি মুচলেকাতে জামিন দেওয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় খবর আরো দেখুন...