• বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ১২:২২ পূর্বাহ্ন

বলিউডের তিন খান আমির–শাহরুখ–সালমানকেও ছাড়িয়ে গেছেন প্রভাস

রিপোর্টার নাম : / ১৭ বার দেখা হয়েছে :
সংশোধন : বুধবার, ২৪ নভেম্বর, ২০২১

এই মুহূর্তে তার হাতে রয়েছে অর্ধ ডজন ছবি। এর মধ্যে রয়েছে ‘রাধে শ্যাম’, ‘সালার’, ‘আদিপুরুষ’, ‘প্রজেক্ট কে’ এবং ‘স্পিরিট’। আর তামিলনাড়ু, অন্ধ্রপ্রদেশ, কর্ণাটক, কেরালা, মুম্বাই সহ সারা ভারতে তার ফ্যান বেস বাড়ছে।
বলিউড হাঙ্গামা বলেছেন যে বলিউড নির্মাতা ভূষণ কুমার এই মুহূর্তে তার হাতে অনেক সিনেমার প্রযোজক। প্রযোজকের ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, তার নতুন বেতন বৃদ্ধির তথ্য।

প্রযোজকের ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, ভূষণ কুমার বলিউডের বিখ্যাত প্রযোজকদের একজন। করোনার পর তিনি এখন বড় ক্যানভাসে ছবি আঁকতে চান।

যে কারণে শুধু বলিউড নয়, বাইরে থেকেও অভিনেতা নিতে আগ্রহী তিনি। আর প্রভাস ছাড়া প্যান ইন্ডিয়ান তারকা হিসেবে এত জনপ্রিয় কে! তার সঙ্গে কাজ করলে বড় বাজেটের কথাও ভাববেন না।
প্রভাস বর্তমানে ভূষণ কুমারের সঙ্গে ‘রাধে শ্যাম’, ‘আদিপুরুষ’ এবং ‘স্পিরিট’-এ কাজ করছেন। তাই স্বাভাবিকভাবেই তাদের গুনতে হচ্ছে মোটা অঙ্কের টাকা। সূত্রের মতে, সন্দ্বীপ রেড্ডি ভাঙ্গার ছবি ‘স্পিরিট’-এর জন্য অভিনেতা ১৫০ কোটি রুপি আয় করছেন।
এর মাধ্যমে তিনি ভারতের সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেতা হিসেবে নিজের নাম তৈরি করেন। শুধু তাই নয়, ‘আদিপুরুষ’ ছবির জন্য ১৫০ কোটি রুপিও নিয়েছেন তিনি।

তিনি তৃতীয় অভিনেতা যিনি গত ১০ বছরে ফিল্ম প্রতি ১০০ কোটি রুপি আয় করেছেন। তিনি ছাড়াও ‘সুলতান’ ও ‘টাইগার জিন্দা হ্যায়’-এর জন্য ১০০ কোটি রুপি নিয়েছেন সালমান খান এবং ‘বেল বটম’-এর জন্য অক্ষয় কুমার।
আগামী বছর শুরু হবে ‘স্পিরিট’ ছবির শুটিং।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় খবর আরো দেখুন...