• বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০১:০০ পূর্বাহ্ন

ইচ্ছেপূরণ হলো দীঘির

রিপোর্টার নাম : / ১৮ বার দেখা হয়েছে :
সংশোধন : বুধবার, ২৪ নভেম্বর, ২০২১

দিঘী গায়ক তাহসান খান ভক্ত ছোটবেলা থেকেই। অনেকদিন ধরেই আমার প্রিয় শিল্পীকে দেখার ইচ্ছে ছিল। তার সাথে মুখোমুখি কথা বলার, হাত মেলানোর ইচ্ছা ছিল। সেই ইচ্ছে পূরণ হল রবিবার। রাজধানীর একটি হোটেলে কনসার্টে তাহসানের সঙ্গে দেখা হয় এই অভিনেত্রীর।

সোমবার সন্ধ্যায় ফেসবুকে দীর্ঘ স্ট্যাটাস দিয়ে তাহসানের সঙ্গে দেখা মুহূর্তের কিছু ছবি পোস্ট করেন দিঘী। তাতে লেখা আছে, “মানুষের জীবনে ইচ্ছার কোনো শেষ নেই, ছোট্ট একটা উইশ তাহসান ভাইকে সামনে থেকে দেখার, ভাগ্য ভালো থাকলে গান আমিও শুনব”।
সেই ইচ্ছে কীভাবে পূরণ হলো রোববার দিঘী নিজেই তার বক্তব্য দিয়েছেন, ‘সামনে আমার পরীক্ষা এর জন্য বাবা আমার সব কাজ বন্ধ করে দিয়েছিলেন। গতকাল আমি মূলত একটি র‌্যাম্প শো করেছি। এই শোতে অংশগ্রহণের অফার এলে জানতে পারলাম তাহসান ভাই শোতে থাকবেন, আমি সঙ্গে সঙ্গে রাজি হয়ে যাই।
আমি জানতাম বাবা আমাকে কনসার্ট দেখতে যেতে দিবেন না। তাই আমি আমার বাবাকে র‌্যাম্প শো এর কথা বলে রাজি করিয়েছিলাম। ‘

দীঘি বলেন, ‘মনে মনে ভেবেছিলাম, অনুষ্ঠানে তাহসান ভাইয়ের সামনে গিয়ে নিজের পরিচয় দিয়ে বলব, আমি দীঘি। কিন্তু আমি যখন তাঁর সামনে যাই, সব ধারণা পাল্টে দিয়ে তাহসান ভাই নিজ থেকেই বললেন, “আরে তুমি দীঘি না!”
তখন কী করব বুঝে উঠতে পারছিলাম না। নার্ভাস হয়ে গিয়েছিলাম।’
এই অভিনেত্রী বলেন, ‘সত্য কথা কী, তাহসানকে কাছে পেয়ে আমি ঘোরের মধ্যে ছিলাম। যতক্ষণ ছিলাম, পুরাটাই তাহসান–মুহূর্ত ছিল আমার কাছে।
অন্যদিকে কোনো খেয়ালই ছিল না। আমার পাগলামি দেখে উপস্থিত সবাই যেন আমার দিকে তাকিয়ে ছিলেন। আমার অনুরোধ তাহসান ভাই “ছুঁয়ে দিলে মন” গানটিও শুনিয়েছেন।’
মুহূর্তগুলো ফেসবুকে শেয়ার করা প্রসঙ্গে দীঘি বলেন, “কিছু মানুষ কিছু মুহূর্ত ফ্রেমবন্দী করতে চায়।
তাহসান ভাইয়ের সাথে আমার মুহূর্তগুলো এমনই ছিল। ভাবলাম, মুহূর্তগুলোকে এমন জায়গায় রেখে দেই যাতে বছরের পর বছর নোটিফিকেশন আসবে, সেই মধুর স্মৃতি মনে আমিও করব।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় খবর আরো দেখুন...