• মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ১১:২৬ অপরাহ্ন

‘অমানুষ’পাস দ্বিতীয়বারে

রিপোর্টার নাম : / ১৭ বার দেখা হয়েছে :
সংশোধন : বুধবার, ২৪ নভেম্বর, ২০২১

 

অনন্য মামুনের ‘অমানুষ’ দ্বিতীয়বারের মতো সেন্সর হয়েছে। বৃহস্পতিবার ছবিটি আবার দেখার পর কোনো সংশোধনী ছাড়াই ছাড়পত্র দেন সেন্সর বোর্ডের সদস্যরা। ১৬ই নভেম্বর ছবিটি দেখে একটি সংশোধনী দেয় সেন্সর বোর্ড।
অনন্য মামুন বলেন, ‘বড় কোনো সংশোধনী হয়নি। সেন্সর বোর্ডের সদস্যরা ছবির নওশাবের একটি দৃশ্যের আবহ সঙ্গীত পরিবর্তন করতে বলেছেন। পরের দিনই জমা দিলাম। ‘
অনন্য মামুনের এটি ১৬তম ছবি। মামুন বলেন, ‘প্রতিটি ছবিই আমার কাছে শিশুর মতো। একটি ছবি সেন্সরে চলে গেলে মুক্তিতে আর কোনো বাধা থাকে না। আর এটা প্রত্যেক পরিচালকের জন্যই আনন্দের। ”

পাস হওয়ার খবরটি নিশ্চিত করেন সেন্সর বোর্ডের ভাইস চেয়ারম্যান মো. জসীম উদ্দিনও। তিনি বলেন, ‘ছোট্ট একটি সংশোধনী ছিল। সেটি ঠিক করে জমা দিয়েছিলেন পরিচালক। আজ দেখলাম। এখন আর কোনো সমস্যা নেই। পাস করে দিয়েছি আমরা।’
সেন্সর পাসের খবরে দারুণ খুশি সিনেমার নায়ক। তিনি বলেন, ছবিটি দেখার পর সেন্সর বোর্ডের অন্যতম সদস্য খোরশেদ আলম খসরু ফোনে আমার অভিনয় ও ছবিটির প্রশংসা করেছেন।

এটা আমার জন্য বড় হয়েছে. আমি এই ছবিতে কঠোর পরিশ্রম করেছি। এই ছবিতে পরিচালক আমাকে সম্পূর্ণ ভিন্নভাবে উপস্থাপন করেছেন। এর আগে কোনো ছবিতে দর্শক আমাকে এভাবে দেখেননি। ‘

অনন্য মামুনের চিত্রনাট্যে আরও অভিনয় করেছেন মিথিলা, নওশাবা, মিশা সওদাগর, শহীদুজ্জামান সেলিম, রাশেদ মামুন অপু, ডন, আনন্দ খালেদ প্রমুখ।
চলতি বছরের মার্চে শুটিং শুরু হয়ে এপ্রিলে শেষ হয়। আগামী ডিসেম্বরের শেষ নাগাদ ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে বলে জানিয়েছেন পরিচালক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় খবর আরো দেখুন...